বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ট্রাক চাপায় নিহত ৩
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 19 December, 2019 at 4:04 PM

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার শশার বাজার এলাকায় ট্রাকের চাপায় সিএনজির চালকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ময়মনসিংহ-ফুলপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে উপজেলার শশার বাজার এলাকায় ময়মনসিংহগামী যাত্রীবাহী একটি সিএনজিকে হালুয়াঘাটগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ দুই যাত্রী মারা যায়। নিহতরা সবাই মধ্য বয়স্ক পুরুষ। লাশ উদ্ধার করে থানায় আনা হচ্ছে। তাৎক্ষণিক ভাবে তাদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। ঘন কোয়াশার কারণেই এ দুর্ঘটনা ঘটেতে পরে বলেও জানান ওসি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি