শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
এক দশকের সেরা নির্বাচিত হলেন মেসি
Published : Saturday, 14 December, 2019 at 7:23 PM

ক্রীড়া ডেস্ক ॥
ফুটবল বিশ্লেষণকারী প্রতিষ্ঠান হু স্কোর্ডের বিবেচনায় চলতি দশকে বার্সেলোনার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন লিওনেল মেসি। লিওর পরেই তার ক্লাবের দ্বিতীয় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ব্রাজিলিয়ান পোস্টারবয় নেইমার জুনিয়র। ২০১০ সালের পর থেকে হওয়া স্প্যানিশ লীগ এবং চ্যাম্পিয়ন্স লীগের উভয় আসরে সব মিলিয়ে সর্বমোট ৬১৮ টি গোলে সরাসরি অবদান রেখেছেন মেসি। গড়ে ৮.৬২ রেটিং নিয়ে সেরা নির্বাচিত হয়েছেন মেসি। দ্বিতীয়স্থানে থাকা নেইমারের সংগ্রহ ৮.১১ পয়েন্টস! গত এক দশকে বার্সেলোনার জার্সিতে লিও মেসির পরিসংখ্যান:
রেটিং ৮.৬২
ম্যাচ ৪৩৬
গোল ৪৫৭
এসিস্ট ১৬১
শটস (ম্যাচ প্রতি) ৫.০
কি পাস ২.৩
ড্রিবল (ম্যাচ প্রতি) ৪.৫
গত দশকে বার্সার সেরা পাঁচ রেটিংধারী ফুটবলার
মেসি ৮.৬২
নেইমার ৮.১১
সুয়ারেজ ৭.৬৬
আলভেজ ৭.৪১
ফ্যাব্রিগ্যাস ৭.৩৫


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি