বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
শাবির চার শিক্ষার্থী ২০ বোতল মদসহ আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 13 December, 2019 at 9:58 AM

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে ২০ বোতল মদসহ আটক করেছে পুলিশ। গেল বুধবার রাত সাড়ে ১২টার দিকে সিলেট মহানগর পুলিশ শহরের ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে থেকে তাদের আটক করে। আটককৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের রতন রায়, যুবায়দুল ইসলাম, রাশা শাহরিয়ার ও রাকিব হাসান। শাহপরাণ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন আটককৃত শিক্ষার্থীদের কাছে ২০ বোতল মদ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তারা এখন জেল হাজতে আছেন। এবিষয়ে শাবি প্রকটর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ বলেন, বিশ্ববিদ্যালয়ের বাইরের এমন একটি বিষয় জানতে পেরেছি। যেহেতু আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে শিক্ষার্থীরা আটক করা হয়েছে। তাই বিষয়টি আইনিভাবে খতিয়ে দেখবে পুলিশ।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি