শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
প্রেমিককে আটকে রেখে স্কুলছাত্রীকে গণধর্ষণ
Published : Thursday, 12 December, 2019 at 7:30 PM

 জেলা প্রতিনিধি ॥
হবিগঞ্জের চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় তিন যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় তাদের আটক করা হয়। আটকরা হলেন- চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুল হাসিমের ছেলে রুবেল মিয়া (২৪), রহমতাবাদ ষাড়েরকোণা গ্রামের মৃত ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও নরপতি গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে হারিছ মিয়া (৩৫)।
চুনারুঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল গ্রামের প্রেমিক সাকিবুল হাসান সাকিবের সঙ্গে মাধবপুরের ১০ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী সাতছড়ি জাতীয় উদ্যানে ঘুরতে আসে। একপর্যায়ে ছয় যুবক সাকিবকে আটক রেখে ওই স্কুলছাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ অভিযান চালিয়ে তিন যুবককে আটক করে। ওসি আরও জানান, সাকিব ঢাকায় চাকরি করতো। মোবাইল ফোনের মাধ্যমে মেয়েটির সঙ্গে তার সম্পর্ক হয়। এরই ধারাবাহিকতায় দুজন সাতছড়িতে বেড়াতে আসে। এ ঘটনায় অন্যান্য অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি