সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
দিনাজপুরে দুদকের হাতে প্রকৌশলী-ঠিকাদার গ্রেফতার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 11 December, 2019 at 9:48 PM

সরকারি টাকা আত্মসাৎ মামলায় দিনাজপুর জেলা মৎস্য কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী ও এক ঠিকাদারকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- দিনাজপুর জেলা মৎস্য কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মঞ্জুরুল ইসলাম ও ঠিকাদার আফসার আলী। মঞ্জুরুল ইসলাম জেলার বিরল উপজেলার কাজীপাড়া বালান্দর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে ও আফসার আলী বিরল উপজেলার ফরাক্কাবাদ এলাকার ইয়াকুব আলীর ছেলে। দুদক সূত্রে জানা গেছে, পুলহাট এলাকার মৎস্যবীজ উৎপাদন খামারের ৪টি পুকুর পুন:খনন বাবদ ৭ লাখ ৫৯ হাজার ৮৪৫ টাকা, সীমানা প্রাচীর পুন:নির্মাণের জন্য ৭৯ হাজার ৯২৫ টাকা এবং ৪টি পুকুর পুন:খনন বাবদ উত্তোলিত বালু অবৈধভাবে বিক্রি বাবদ ৭ লাখ ৪৭ হাজার ৯৫০ টাকা ক্ষমতার অপব্যবহার করে প্রকৌশলীসহ চারজন আত্মসাৎ করেন। এ ঘটনায় চার জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়। সেই মামলায় প্রকৌশলী মঞ্জুরুল ইসলাম ও ঠিকাদার আফসার আলীকে আজ বুধবার গ্রেফতার করে দুদক।

এই মামলায় বাকি দুই আসামি হলেন- পুলহাট মৎস্যবীজ উৎপাদন খামারের ব্যবস্থাপক ও ঠিকাদার আফসার আলীর স্ত্রী মেসার্স দ্বীপ এন্টারপ্রাইজের সত্বাধিকারী দিলরুবা আলী। দিনাজপুর দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, গ্রেফতারদের থানায় সোপর্দ করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি