বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
একই অনুষ্ঠানে স্ত্রী-শ্যালিকাকে বিয়ে
Published : Wednesday, 11 December, 2019 at 8:32 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
স্ত্রীকে পুনরায় বিয়ে করলেন ৩৫ বছর বয়সী এক ব্যক্তি। সঙ্গে স্ত্রীর চাচাতো বোনকেও বিয়ে করেছেন তিনি। ভারতের মধ্যপ্রদেশের ভিন্দ জেলার একটি গ্রামে সম্প্রতি এই ঘটনা ঘটেছে। গত ২৬ নভেম্বর হওয়া ওই বিয়ের অনুষ্ঠানের ভিডিও ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। দিলিপ ওরফে দিপু পরিহরের (৩৫) সঙ্গে অনেক আগেই বিনিতার (২৮) বিয়ে হয়েছে। কিন্তু গত মাসে তিনি তার স্ত্রীকে আবারও বিয়ে করেন। সেই সঙ্গে তার শ্যালিকা অর্থাৎ বিনিতার চাচাতো বোন রাচনাকেও (২২) বিয়ে করেন। একটি ভিডিওতে ওই দুই নারীকেই পরিহরের সঙ্গে মালাবদল করতে দেখা গেছে। প্রায় নয় বছর আগে বিনিতা আর পরিহরের বিয়ে হয়েছে। স্ত্রীর অনুমতি নিয়েই তার চাচাতো বোনকে বিয়ে করেন পরিহর। তিনি বলেন, বেশ কিছুদিন ধরেই বিনিতা অসুস্থ ছিলেন। সে এমন কাউকে চাচ্ছিলেন যে তাদের সন্তানদের দেখাশুনা করতে পারবে। পরিহর বলেন, বিনিতার অনুমতি নিয়েই আমি রাচনাকে বিয়ে করেছি। বিনিতা এবং আমার বিয়ে হয়েছে নয় বছর আগে। আমাদের দুই মেয়ে এবং এক ছেলে আছে। তিনি বলেন, বেশ কিছুদিন ধরেই বিনিতা অসুস্থ থাকায় সে চাচ্ছিল আমি আবারও কাউকে বিয়ে করি যেন সে আমাদের তিন সন্তানকে দেখাশুনা করতে পারে।
তবে হিন্দু বিয়ের রীতি অনুযায়ী, এক সঙ্গে দুই স্ত্রী রাখা অপরাধ হিসেবে গণ্য হয়। তবে এই ঘটনায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি