শুক্রবার, ১০ জুলাই, ২০২০
ব্রেকআপের পর বাঁচার ইচ্ছা ছিল না: নেহা
Published : Wednesday, 11 December, 2019 at 8:24 PM

বিনোদন ডেস্ক ॥
গত বছর হিমাংশ কোহালি এবং নেহা কক্করের প্রেমটা খবরের ‘টপিক’ হয়ে দাঁড়িয়েছিল। এক সঙ্গে রিয়েলিটি শো’র মঞ্চে দাঁড়িয়ে প্রপোজ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট বিনিময় সব মিলিয়ে প্রেম একেবারে জমে ক্ষীর। কিন্তু হঠাৎই ভক্তদের অবাক করে হিমাংশের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নেহা।
ইনস্টাগ্রামে তিনি লেখেন, আমি জানি, আমি একজন তারকা। কিন্তু আমিও তো মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারছি না। ব্রেকআপের এ বিষয় থেকে কিছুতেই বের হতে পারছিলেন না নেহা। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে নেহা জানান, এমন অবস্থায় পৌঁছে গিয়েছিলেন যে বাঁচার ইচ্ছাই চলে গিয়েছিল তার। সব সময় ডুবে থাকতেন চরম হতাশায়। পাশাপাশি নেহা আরও জানান এখন তিনি অনেকটাই ভালো আছেন। নতুন ভাবে খুঁজে পেয়েছেন জীবনের মানে। তিনি বলেন, যখনই কেউ আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নিতে যাবেন সে সময় অবশ্যই তার প্রিয়জনদের কথা একবারের জন্য হলেও মনে করা উচিত। হিমাংশের সঙ্গে ব্রেকআপের পর মিডিয়াতেও তা নিয়ে কম জলঘোলা হয়নি। নেটিজেনদের প্রশ্নবাণে জর্জরিত নেহা লিখেছিলেন, সবাই এখন এই নিয়ে কথা বলবেন। জানি না কে কী বলবেন? যেগুলো আমি কখনও করিনি সে সব নিয়ে এখন মানুষ চর্চা করবেন। কিন্তু তাতে আমার কিছু যায় আসে না। সবকিছু শোনার আর সব কিছু সহ্য করা আমার এখন অভ্যাস হয়ে গিয়েছে। নেহার আরও বক্তব্য, কত খারাপ মানুষ আছেন এই দুনিয়ায়। জীবনের সবকিছু দিয়ে দিলাম।
 আর বদলে কী পেলাম? যা পেলাম তা শেয়ারও করতে চাই না। এদিকে আবার ব্রেকআপ নিয়ে প্রায় এক বছর ধরে মুখে কুলুপ এঁটে থাকলেও সম্প্রতি এক সাক্ষাৎকারে নেহা সম্পর্কে মুখ খোলেন হিমাংশ। তিনি বলেন, যা হওয়ার তা হয়ে গিয়েছে। এখন তো আর পরিবর্তন করা যাবে না কিছুই। আমি এখনও তাকে সম্মান করি। ও দুনিয়ায় যা যা চায় তাই যেন পায়। ও ভালো থাকুক, সুস্থ থাকুক।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি