শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
প্রধানমন্ত্রীকে আইএস দিয়ে হত্যার হুমকির অভিযোগ এনে মামলা
Published : Wednesday, 11 December, 2019 at 8:48 PM

স্টাফ রিপোর্টার॥  
বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকীককে অপহরণে ব্যর্থ হয়ে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের জঙ্গিগোষ্ঠী আইএস দিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছে দাবি করে একটি মামলার আবেদন করা হয়েছে ঢাকা সিএমএম আদালতে। এবি সিদ্দিকীক তার আবেদনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১২ জন ও অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করেছেন। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মাসুদ উর রহমানের আদালতে এ আবেদন করা হয়। এর ওপর শুনানি শেষে আদালত পরে আদেশ দেবেন বলে জানান আইনজীবী আবুল কালাম আজাদ।
মামলার অপর আসামিরা হলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, দলের ঢাকা মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াতের রোকন শাহ আলী বাগদাদী (রা.) কামিল মাদ্রাসার সাময়িক বহিষ্কৃত উপাধ্যক্ষ আফজাল হোসেন, মাদ্রাসার অধ্যাপক মুজিবুর রহমান ও আবদুল করিম, হাফেজ মোহাম্মদ দিদারুল ইসলাম, আমিনুল হক বাবু এবং ফারুক আহমদ।
মামলার আরজিতে অভিযোগ করা হয়, গত ৬ ডিসেম্বর বিকাল সাড়ে চারটার দিকে রাজধানীর দারুস সালাম থানার শাহআলী মাকের্টের পূর্ব কোণে বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেলের লোক পরিচয়ে অজ্ঞাতনামা ৫ জন ব্যক্তি বাদীকে অপহরণের চেষ্টা করেন। কিন্তু তাতে সফল না হয়ে তারা জানায়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এবং দলটির সব নেতাকর্মীর বিরুদ্ধে থাকা মামলা প্রত্যাহার না করলে জঙ্গি গোষ্ঠী আইএস দিয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলার মতো ঘটনা ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পরিবারকে হত্যা করা হবে। এই নির্দেশ অপর আসামিরা দিয়েছেন জানিয়ে তারা চলে যায় বলে মামলায় উল্লেখ করা হয়।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি