বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০
পদের জন্য তদবির করে লাভ নেই
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 10 December, 2019 at 9:50 AM


পদের জন্য তদবির করে লাভ নেইআওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ঝালকাঠি-২ আসনের এমপি আমির হোসেন আমু বলেছেন, দলের জন্য যারা নিবেদিত তাদের মূল্যায়ন করা হবে। যোগ্যদের নেতৃত্বে আনা হবে। আর শৃঙ্খলা ভঙ্গকারীদের পদে রাখা যাবে না। পদের জন্য তদবির করে লাভ নেই। সোমবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় ঝালকাঠি শহরের শিশুপার্কের উন্মুক্ত মঞ্চে ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আমির হোসেন আমু বলেন, যারা বিগত দিনে দলের শৃঙ্খলা ভঙ্গ করেছে, সিদ্ধান্ত উপেক্ষা করেও দলীয় প্রার্থীর বিরুদ্ধে দাঁড়িয়েছে, তাদের নতুন কমিটিতে স্থান দেওয়া হবে না। কেন্দ্রীয় সিদ্ধান্ত সবাইকে মেনে নিয়ে দলের জন্য কাজ করতে হবে। তিনি বলেন, বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্যসহ সবকিছুর সঙ্গে আওয়ামী লীগ অঙ্গাঙ্গীভাবে জড়িত। স্বাধীনতার সঙ্গে যে দল জড়িত, তাদের নেতাকর্মীদের চেয়ে কেউ বুক ফুলিয়ে চলতে পারে না। তাই নেতাকর্মীকে চিন্তা করতে হবে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রশীদ হাওলাদারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার। সম্মেলনে আবদুর রশীদ হাওলাদারকে সভাপতি ও হাফিজ আল মাহমুদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি