শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০
বগুড়া আ.লীগের নেতৃত্বে মজনু-রিপু
Published : Sunday, 8 December, 2019 at 9:42 PM

বগুড়া আ.লীগের নেতৃত্বে মজনু-রিপুবগুড়া প্রতিনিধি,
প্রায় দুই যুগ পর বগুড়া জেলা আওয়ামী লীগের নেতৃত্বে পরিবর্তন এসেছে। নতুন সভাপতি হয়েছেন মজিবুর রহমান মজনু। আর সাধারণ সম্পাদক হয়েছেন রাগেবুর আহসান রিপু।
নতুন সভাপতি মজনু আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। আর সাধারণ সম্পাদক রিপু ছিলেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক।
শনিবার বিকালে বগুড়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।
এছাড়া নতুন কমিটিতে সহসভাপতি হয়েছেন টি জামান নিকেতা। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মঞ্জুরুল আলম মোহন, সাগর কুমার রায় ও আসাদুর রহমান দুলু। আর অর্থ সম্পাদক হয়েছেন মাসুদুর রহমান মিলন।
জেলা আওয়াম লীগের ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন, নূরুল ইসলাম ঠান্ডু, ডা. রোকেয়া সুলতানা, মেরিনা জাহান, হাবিবুর রহমান এমপি প্রমুখ।
এর আগে ২০১৪ সালের ১০ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়। ওই দিন কেন্দ্রীয় নেতারা মমতাজ উদ্দিনকে সভাপতি ও মজিবুর রহমান মজনুকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন। মমতাজ উদ্দিন ১৯৯২ সাল থেকে তিন মেয়াদে টানা ২৪ বছর বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। বগুড়ার রাজনীতির এই বর্ষীয়ান নেতা এ বছরের ১৭ ফেব্রুয়ারি বার্ধক্যজনিত রোগে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পর গঠনতন্ত্র অনুযায়ী ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন।




সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি