বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
১০০ টাকার জন্য গরম পানিতে স্ত্রীর শরীর ঝলসে দিলো স্বামী!
Published : Saturday, 7 December, 2019 at 8:47 PM

 জেলা প্রতিনিধি ॥
শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় স্ত্রী সোনিয়া আক্তারের (২২) কাছে ১০০ টাকা না পেয়ে চায়ের দোকানের কেটলির গরম পানি গায়ে ঢেলে শরীর ঝলসে দিয়েছে স্বামী আবুল হোসেন সরদার (২৬)। এতে সোনিয়ার শরীরের প্রায় ৫০ শতাংশ অংশ ঝলসে গেছে।
শনিবার (৭ ডিসেম্বর) সকালে গুরুতর সোনিয়া আক্তারকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এর আগে গতকাল শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘ?টে। সোনিয়া আক্তার উপজেলার গোসাইরহাট ইউনিয়নের টেংরা গ্রামের আবুল হোসেন সরদারের স্ত্রী।
হাসপাতালের বেডে শুয়ে সোনিয়া আক্তার বলেন, তিনি টেংরা এলাকায় চায়ের দোকান করেন। তার স্বামী আবুল হোসেন সরদার পেশায় শ্রমিক। গতকাল শুক্রবার সন্ধ্যায় সোনিয়ার কাছ থেকে ১০০ টাকা দাবি করেন তার স্বামী। এ সময় টাকা দিতে অস্বীকার করায় আবুল হোসেন বেশ রেগে যান। একপর্যায়ে ছুটে এসে চায়ের দোকান থেকে গরম পানির কেটলি তুলে সোনিয়ার শরীরে ঢেলে দেন।
তিনি বলেন, ২০১৭ সালে তাদের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর তার বাবার বাড়ি থেকে ৫০ হাজার টাকা এনে স্বামীকে যৌতুক দিয়েছেন। এরপরও বিভিন্ন সময় যৌতুকের জন্য তাকে মারপিট করে আসছে আবুল হোসেন। তবে আবুল হোসেন সরদার মোবাইল ফোনে বলেন, আমার স্ত্রী সোনিয়ার সঙ্গে টাকা নিয়ে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় দোকানের চায়ের কেটলি নিয়ে টাকাটানি হলে গরম পানি তার শরীরে পরে।
আহত সোনিয়ার খালোতো বোন মাকসুদা বেগম ও প্রত্যক্ষদর্শীরা জানান, গরম পানি ঢেলে দেওয়ায় সোনিয়ার শরীরের পঞ্চাশ শতাংশ ঝলসে গেছে। এ সময় তার স্বামী তাকে ফেলে রেখে বাড়ি থেকে বের হয়ে যান। পরে তাকে উদ্ধার করে গতকাল শুক্রবার সন্ধ্যায় গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।
অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল মো. মোহাইমিনুল ইসলাম জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি