শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
স্ত্রী ছেড়ে যাওয়ায় গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যা
Published : Saturday, 7 December, 2019 at 8:29 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
স্ত্রী ছেড়ে যাওয়ায় আত্মহত্যা করেছেন মিসরের এক ব্যক্তি। ওই ব্যক্তির স্ত্রী গিজা এলাকায় নিজের বাবার বাড়িতে চলে গিয়েছিলেন। সেখানে তার স্বামী তাকে ফিরিয়ে আনতে গেলেও তিনি ফিরে আসেননি। স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনতে না পেরে নিজের গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি। তিনি গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। এর কয়েকদিন আগেই ২০ বছর বয়সী প্রকৌশলীর এক শিক্ষার্থী কায়রো টাওয়ারের ১৮৭ মিটার ওপর থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন। তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।
গত দুই বছরে মিসরে আত্মহত্যার হার অনেক বেড়ে গেছে।
 বিশেষ করে জীবন যাত্রার মান বৃদ্ধি এবং বেকারত্ব বেড়ে যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়া লোকজনের মধ্যে আত্মহত্যার প্রবণতা বাড়ছে।
মিসরের ন্যাশনাল সেন্টার ফর ক্রিমিনাল অ্যান্ড সোস্যাল স্টাডিসের এক প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির ২৫ শতাংশ মানুষ মানসিক অবসাদে ভুগছেন যার ফলে ৬০ শতাংশের মধ্যে আত্মহত্যার প্রবণতা তৈরি হয়। দেশটিতে প্রতি তিনজনের মধ্যে একজন দরিদ্র সীমার নিচে বসবাস করে।
এর আগে গত ৩ ডিসেম্বর দেশটিতে অপর এক ব্যক্তি তার স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দেন। বিয়ের তিন বছর পরেও সন্তান জন্মদানে অক্ষম হওয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা করেন তিনি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি