বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
খুলনায় শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ৩
Published : Thursday, 5 December, 2019 at 6:40 PM

 জেলা প্রতিনিধি ॥
খুলনায় বিপুল পরিমাণ অস্ত্র-গুলিসহ তালিকাভুক্ত সন্ত্রাসী রিপন শেখ ওরফে কনডম রিপনকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার দুই সহযোগীকেও গ্রেফতার করা হয়। রিপনের বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির অভিযোগে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভোর রাতে র‌্যাব-৬ এর সদস্যরা অভিযান চালিয়ে দিঘলিয়া উপজেলার ফরমায়েশখানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। রিপন শেখ ওরফে কনডম রিপন ওই এলাকার আনসার বলীর ছেলে। গ্রেফতারকৃত অন্যরা হলেন- পাবনা সদরের বাবুল শেখের ছেলে আব্দুল্লাহ কাওছার (২৪) ও খুলনা মহানগরীর খালিশপুরের মো. আকরাম শেখের ছেলে ইকবাল শেখ (২৭)। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৬ এর পরিচালক সৈয়দ মোহাম্মদ নুরুস সালেহীন ইউসুফ এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান। তিনি বলেন, ‘রিপন পদ্মা ওয়েল ঘাট মালিক সমিতির সভাপতি ও দিঘলিয়ার তালিকাভুক্ত সন্ত্রাসী।
 তার নামে বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, ৯টি গুলি, একটি ম্যাগাজিন, ১৯টি রামদা, চারটি মোবাইল ফোন ও সিম কার্ড, একটি মেমোরি কার্ড ও নগদ ১৩৫০ টাকা জব্দ করা হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি