শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বিপিএল খেলতে আসছি: গেইল
Published : Thursday, 5 December, 2019 at 6:25 PM

ক্রীড়া ডেস্ক ॥
অবশেষে ধোঁয়াশা কাটল তাকে নিয়ে। বঙ্গবন্ধু বিপিএলের নিলামে প্রথম ডাকেই যাকে নিয়ে উল্লসিত ছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কিন্তু টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম বিজ্ঞাপন ক্রিস গেইল নিলামের ব্যাপারে কিছুই জানতেন না বলার পর ধোঁয়াশার সৃষ্টি হয়। কিন্তু এক ভিডিও বার্তায় সে ধোঁয়াশা দূর হয়! বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ফেসবুক পাতায় পোস্ট করা ওই ভিডিও বার্তায় গেইল জানালেন তিনি আসছেন। ক্যারিবীয় ব্যাটিসম্যান বলেন, ‘হ্যালো বাংলাদেশ, ইউনিভার্স বস ক্রিস গেইল বলছি। বঙ্গবন্ধু বিপিএলে আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে আসছি। শিগগিরই দেখা হবে। বাংলাদেশের জন্য ভালোবাসা ও শ্রদ্ধা। এর আগে বিপিএলের ড্রাফটে গেইলের তার নাম পাঠিয়েছে, কীভাবে তার নাম নিলামে উঠল, কোন দলের হয়ে খেলবেন তিনি খেলবেন তার কিছুই জানেন না বলার পর ‘ভীষণ অবাক’ হওয়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্স পরে গেইলের সঙ্গে যোগাযোগ করে বিষয়টির সমাধান করে। তবে শুরু থেকেই গেইলকে পাবে না চট্টগ্রাম। কারিবীয় ব্যাটসম্যান হয়তো জানুয়ারিতে যোগ দিতে পারেন। সেক্ষেত্রে বিস্ফোরক এ ব্যাটসম্যান লিগ পর্বে তিন থেকে চারটি ম্যাচ খেলতে পারেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি