শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
নয়াপল্টন থেকে বিএনপির সাত নেতাকর্মী আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 5 December, 2019 at 4:06 PM

নয়াপল্টন বিএনপি কার্যালয়ের সামনে থেকে দলটির সাত নেতাকর্মীকে আটক করা হয়েছে। সাদা পোশাকে আইনশৃঙ্খলাবাহি নীর সদস্যরা তাদের আটক করে। প্রাথমিকভাবে আটককৃতদের নাম জানা যায়নি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দুইজন এবং আশপাশে থেকে আরও পাঁচজনকে আটক করা হয়। আটক করার পর তাদের কোথায় নিয়ে যাওয়া হয়েছে এখনও তা নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিকের অফিসিয়াল মোবাইল নম্বরে ফোন দেওয়া হলেও সেটি বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি। ডিউটি অফিসারের টেলিফোনে ফোন করা হলেও কেউ ফোন ধরেননি।

জানতে চাইলে মতিঝিল জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম জানান, ‘সাতজন আটকের খবর আমি পেয়েছি। তবে তাদের কারা আটক করেছে বিষয়টি এখনও নিশ্চিত না। সাদা পোশাকে ডিবি পুলিশ আটক করতে পারে।’ প্রত্যক্ষর্শীরা জানায়, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলার বইয়ের দোকানোর সামনে অবস্থান করছিলেন কয়েকজন। এ অবস্থায় সাদা পোশাকের পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। তার আগে দুপুর ১২টায় বিএনপি নেত্রী আফরোজা আব্বাস, হেলেন জেরিন খানসহ বেশ কিছু নারী নেত্রীদের বিক্ষোভ মিছিল করতে দেখা যায়। জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানিকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীরা সকাল থেকে আদালত ও দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকে। এসময় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতি ছিলো।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি