বুধবার, ০৩ জুন, ২০২০
ডিএমপির আট থানায় নতুন ওসি
Published : Tuesday, 3 December, 2019 at 9:05 PM

স্টাফ রিপোর্টার॥ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) রদবদল করা হয়েছে। একই আদেশে আরও ১০ পুলিশ পরিদর্শককে (নিরস্ত্র) বদলি করা হয়েছে।
সোমবার ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এই রদবদল করা হয়।
আদেশে ধানমন্ডি থানার ওসি আব্দুল লতিফকে মোহাম্মদপুর থানায় এবং কাউন্টার টেরোরিজম বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক হুমায়ুন কবিরকে ধানমন্ডি থানার ওসি করা হয়েছে। এছাড়া বিমানবন্দর থানার ওসি মোহাম্মদ নুরে আযম মিয়াকে বনানী থানায়, বনানী থানার ওসি বিএম ফরমান আলীকে বিমানবন্দর থানায়, গুলশান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) স.ম. কাইয়ুমকে নিউমার্কেট থানায় এবং কদমতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তোফায়েল আহমেদকে দারুস সালাম থানায় বদলি করা হয়েছে।
তাছাড়া কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মওদুত হাওলাদারকে চকবাজার থানায় এবং তেজগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পারভেজ ইসলামকে বাড্ডা থানার ওসি করা হয়েছে।
একই আদেশে নিউমার্কেট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমানকে গোয়েন্দা-পশ্চিম বিভাগে, মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ গনেশ গোপাল বিশ্বাসকে প্রসিকিউশন বিভাগে, দারুসসালাম থানার অফিসার ইনচার্জ আসলাম উদ্দিনকে ডিএমপি হেডকোয়ার্টার্সের অপারেশন বিভাগে, চকবাজার থানার অফিসার ইনচার্জ সোহরাব হোসেনকে কাউন্টার টেরোরিজম বিভাগে, বাড্ডা থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামকে অর্গানাইজড অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে, মোহাম্মদপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ শরীফুল ইসলামকে লজিস্টিকস বিভাগে বদলি করা হয়েছে।
এছাড়া দক্ষিণখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল গনি সাবুকে ডিএমপি হেডকোয়ার্টার্সের অপারেশন বিভাগে, লাইনওআরে কর্মরত পুলিশ পরিদর্শক শাহ আলমকে মোহাম্মদপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন), লাইনওআরে কর্মরত পুলিশ পরিদর্শক সামছুল আলমকে ডিএমপি হেডকোয়ার্টার্সের অপরাধ বিভাগ ও লাইনওআরে কর্মরত পুলিশ পরিদর্শক এইচ এম কামাল হোসেনকে ডিএমপি হেডকোয়ার্টার্সের সদরদপ্তর ও প্রশাসন বিভাগ হিসেবে বদলির আদেশ দেওয়া হয়েছে।





সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি