শনিবার, ০৪ জুলাই, ২০২০
দুই বছর নিষিদ্ধ ভারতীয় ক্রিকেটার যাদব
Published : Monday, 2 December, 2019 at 7:38 PM

ক্রীড়া ডেস্ক ॥
ক্রিকেটে বয়স লুকানোর ঘটনা নতুন কিছু নয়। তবে ধরা পড়লে শাস্তির বিধান আছে সব ক্রিকেট বোর্ডেই। যেমন শাস্তির কবলে পড়লেন এবার ভারতীয় এক ক্রিকেটার।
প্রিন্স রাম নিওয়াজ যাদব নামের দিল্লির ক্রিকেটারকে বয়স লুকানোর দায়ে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। দিল্লি এবং ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ডিডিসিএ) ২০১৮-১৯ এবং ২০১৯-২০ মৌসুমের নিবন্ধিত ক্রিকেটার তিনি।
সম্প্রতি বিসিসিআইয়ের গভর্নিং বডি তদন্ত করতে গিয়ে যাদবের জন্মতারিখে অসঙ্গতি খুঁজে পায়। দেখা যায়, যে বয়স দিয়ে তার নিবন্ধন করা হয়েছে, সেটার থেকে প্রকৃত বয়স সাড়ে পাঁচ বছর বেশি। নিষেধাজ্ঞার ফলে ২০২১-২২ মৌসুম পর্যন্ত নিষিদ্ধ থাকবেন যাদব।
বিসিসিআই ডিডিসিএকে দেয়া এক চিঠিতে লিখেছে, ‘সম্প্রতি এই ক্রিকেটার যে জন্ম নিবন্ধন সার্টিফিকেট দিয়েছেন, তাতে তার বয়স দেয়া ১২ ডিসেম্বর, ২০০১। কিন্তু বিসিসিআই তার সেকেন্ডারি এডুকেশনের রেকর্ড ঘেঁটে জানতে পেরেছে, প্রিন্স যাদব ২০১২ সালে দশম শ্রেণি পাশ করেছেন এবং তার প্রকৃত জন্ম ১০ জুন, ১৯৯৬ সালে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি