শনিবার, ০৪ জুলাই, ২০২০
মাদক সেবন করায় দুই শিক্ষককে গাছের সঙ্গে বেঁধে গণধোলাই
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 2 December, 2019 at 4:18 PM

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মাদক সেবনের দায়ে দুই শিক্ষককে গাছের সঙ্গে বেঁধে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। রোববার সন্ধ্যায় উপজেলার সুচীপাড়া উত্তর ইউনিয়নের চাঁদপুর গ্রামের কাউছার স্টোরের সামনে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে শাহরাস্তি থানার পুলিশ আটকৃত দুই ব্যক্তিকে মাদকসহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তারা হলেন, ফেরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার (৩৬) ও জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন (২৮)। এলাকাবাসী জানায়, ফেরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার ও জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন দীর্ঘদিন যাবত মাদক সেবন ও মাদক ব্যবসা চালিয়ে আসছিল। ঘটনার দিন সহকারী শিক্ষক শাহাদাত ও উৎপলকে ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে ধরে উত্তেজিত জনতা গনধোলাই দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে।

এ সময় আটককৃতরা সঙ্গে থাকা কিছু ইয়াবা ট্যাবলেট পানিতে ছুড়ে ফেলে। পরে জনতা তাদের শরীর তল্লাশি চালিয়ে নয় পিস ইয়াবা ট্যাবলেট পায়।
আটককৃত সহকারী শিক্ষক উৎপল ও শাহাদাত কিছুদিন আগেও সুচীপাড়া বাজার এলাকা থেকে মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছিলেন।
শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম মোস্তফা জানান, সংবাদ পেয়ে ফোর্স নিয়ে আটককৃত দুই ব্যক্তিকে  মাদকসহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ বিষয়ে মাদকদ্রব্য আইনে শাহরাস্তি থানায় একটি মামলা করা হয়। আজ সোমবার তাদের চাঁদপুর জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি