মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
ভিকি-ক্যাটরিনার আংটি বদল শিগগিরই
Published : Sunday, 1 December, 2019 at 8:25 PM

বিনোদন ডেস্ক ॥
বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনেতা ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন চলছে কয়েক মাস ধরে। নতুন খবর, খুব শিগগির নাকি দুই তারকার চার হাত এক হতে চলেছে। নতুন বছরে ভক্তদের জন্য নাকি এটা সারপ্রাইজ। তাহলে কি বছর শুরুর প্রথম দিনেই হচ্ছে তাদের আংটি বদল? প্রকাশ্যে কিছু না বললেও একটা চোরা উত্তেজনা জিইয়ে রাখলেন ভিকি-ক্যাটরিনা। ২০১৫ সালে ‘মাসান’ দিয়ে বলিউড এন্ট্রি ভিকি কৌশলের। এরপর ‘রাজি’ ও ‘উরি’ ছবি দুটি দিয়ে ওঠেন সফলতার শিখরে। তার মিষ্টি হাসিতে মেয়েরা বোল্ড আউট। অভিনয়ের মতো জমিয়ে ডেটিংও করেছেন। তা লাইমলাইটেও এসেছে। সেই তালিকায় হার্লিন শেঠি, হুমা কুরেশি থেকে ভূমি পেডনেকর- কেউই বাদ নেই। সেই ভিকির প্রেম সাম্পানে এবার ক্যাট সুন্দরী। কয়েক মাস ধরে বলিউডের বাতাসে গুঞ্জন, সালমান খান ও রণবীর কাপুরের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকির সম্পর্কটা এখন বেশ মাখো মাখো। তারা একসঙ্গে লাঞ্চে যাচ্ছেন। যেকোনো পার্টিতে একসঙ্গে হাজির হচ্ছেন, হাসিমুখে ছবি তুলছেন। ফলে দুইয়ে দুইয়ে চার করতেও বেশি সময় লাগেনি। যদিও দুজনের কেউই প্রকাশ্যে তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। কিছুদিন আগে দিওয়ালি পার্টিতেও ভিকি-ক্যাটরিনা একসঙ্গে দেখা দিয়েছেন। তাদের নিউ ইয়ারের প্লানও রেডি। নতুন বছরের শুরুটা নাকি একসঙ্গেই কাটাতে চান তারা। ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি বেশ গভীরেই ভাবছেন। এমনকী তার বাবা-মাও ক্যাটরিনার সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে বেশ খুশি।
ক্যাটরিনা অবশ্য এ ব্যাপারে এখনও কিছু বলেননি। তার কথায়, ‘এসব গুজবে আমি অভ্যস্ত হয়ে গেছি। গুজব আমাদের জীবনের অঙ্গ। লাইমলাইটে থাকতে থাকতে এসব আমাদের গা সওয়া হয়ে গেছে। তবে ভবিষ্যতে কিছু হলে সকলেই তা জানতে পারবেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি