শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অভিনেতা কালা আজিজ আর নেই
Published : Sunday, 24 November, 2019 at 9:53 AM, Update: 24.11.2019 10:17:02 AM

বিনোদন ডেস্ক ॥
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা কালা আজিজ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৫ বছর।
শনিবার (২৩ নভেম্বর) রাত দশটায় নিজ বাসভবনে আজিজের মৃত্যু হয়। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন। দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন আজিজ। এ বিষয়ে জায়েদ খান  বলেন, ‘কালা আজিজ সাহেবের ছেলে সুফল শেখ আমাদের শিল্পী সমিতির সদস্য। আমরা উনার বাসায় যাচ্ছি। তার পরিবারের সঙ্গে আলোচনা করবো। তারা যদি চায় তাহলে আগামীকাল মরদেহ এফডিসিতে নিয়ে আসবো। যেন তার প্রিয়জনরা শেষবারের মতো তাকে দেখতে আসতে পারেন।’

কয়েক বছর আগে অভিনেতা কালা আজিজের স্ত্রী ব্রেন স্ট্রোক করে মারা যান। এরপর তিনিও নানা অসুস্থ হয়ে পড়েন। অনেকদিন থেকেই ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন তিনি। প্রায় তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন কালা আজিজ। তাকে সর্বশেষ দেখা গেছে ‘পদ্মার প্রেম’ সিনেমায়। চলতি মাসের প্রথম দিন মুক্তি পেয়েছিল সিনেমাটি। হারুন-উজ-জামান পরিচালিত সিনেমাটি একসঙ্গে বাংলা, ওডিশা ও ভোজপুরি ভাষায় নির্মিত হয়েছে। এখনও ভোজপুরিতে চলছে এই সিনেমা। এর মাঝেই সবাইকে ছেড়ে চলে গেলেন আজিজ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি