বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর, ২০১৯
টিকিট কালোবাজারি, গ্রেফতার ৬
Published : Friday, 22 November, 2019 at 12:08 PM

টিকিট কালোবাজারি, গ্রেফতার ৬ক্রীড়া ডেস্ক ॥
ভারত-বাংলাদেশের দিন রাতের টেস্ট ম্যাচ এর টিকিটের হাহাকার। এই সুযোগে চলছে টিকিটের কালোবাজারি। বসে নেই কলকাতা পুলিশও। অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে ৬ জনকে।
ইডেন এলাকায় গত দুই দিন সকাল থেকেই নজরদারি চালাচ্ছিল লালবাজারে গোয়েন্দা বিভাগ। ইতিমধ্যেই অনলাইনে ম্যাচের প্রথম চার দিনের সমস্ত টিকিট শেষ হয়ে গিয়েছে। পঞ্চম দিনের টিকিটের জন্যও চাহিদা এখন তুঙ্গে। এই সুযোগে টিকিটের কালোবাজারিতে নেমেছে একদল কালোবাজারি।
উল্লেখ্য, শুক্রবার ইডেনে দিবারাত্রির টেস্টে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ওই দিন কলকাতার ইডেন গার্ডেনসে ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে গোলাটি টেস্টের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই টেস্ট দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশ ও ভারত গোলাপি-যুগে প্রবেশ করবে। তাইতো আয়োজক দেশটি চায় ম্যাচটা স্মরণীয় করে রাখতে। সেজন্য নানামুখী আয়োজন হাতে নিয়েছে তারা।
বিশেষ পোশাক, ট্রফিতে নতুনত্ব, গোলাপি টিকিট থেকে শুরু করে সোনার মুদ্রা ও হিরার স্বারকের ব্যবস্থাও করছে ভারত। জানা গেল বাংলাদেশের প্রধানমন্ত্রীর জন্য ভীষণ মূল্যবান এক স্মারকও এরইমধ্যে তৈরি করেছেন আয়োজকেরা। পাশাপাশি আমন্ত্রিত অতিথিদের জন্য হরেক রকমের খাবার তো থাকছেই।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি