শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
এমপির স্বাক্ষর জাল করে মাদরাসা সুপার ধরা
Published : Thursday, 21 November, 2019 at 7:45 PM

 জেলা প্রতিনিধি ॥
গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) মনোয়ার হোসেন চৌধুরীর স্বাক্ষর জাল করার অভিযোগে আব্দুল করিম মন্ডল (৪৯) নামে এক মাদরাসা সুপারকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২০ নভেম্বর) সাঘাটা উপজেলার কামালের পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার আব্দুল করিম মন্ডল সাঘাটা উপজেলার শাহবাজার গ্রামের মৃত আবুল কাশেম মন্ডলের ছেলে এবং বালুয়া তমিজউদদীন আহম্মাদীয়া দাখিল মাদরাসার সুপার।
গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, ফরমান আলী নামে এক ব্যক্তিকে বালুয়া তমিজউদদীন আহম্মাদীয়া দাখিল মাদরাসার সভাপতি বানানোর লক্ষ্যে মাদরাসা সুপার আব্দুল করিম মন্ডল স্থানীয় এমপি মনোয়ার হোসেন চৌধুরীর প্যাড, স্বাক্ষর ও সিল জাল করে কমিটি গঠন করে তা মাদরাসা বোর্ডে প্রেরণ করেন। পরে বিষয়টি জানতে পেরে এমপির ব্যক্তিগত সহকারী খায়রুল আলম বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় সুপারের বিরুদ্ধে মামলা করেন। মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি