বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
মুসলিম দেশ হয়েও ইসলামি মূল্যবোধ ধারণ করতে পারিনি আমরা
Published : Thursday, 21 November, 2019 at 7:42 PM

 জেলা প্রতিনিধি ॥
দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার (অনুসন্ধান) মো. মোজাম্মেল হক খান বলেছেন, মুসলিম দেশ হয়েও আমরা ইসলামি মূল্যবোধ মনেপ্রাণে ধারণ করতে পারিনি। এদেশে থাকতে হলে দেশকে ভালোবাসতে হবে। একই সঙ্গে লোভ-লালসা হিংসা-বিদ্বেষ থেকে আমাদের সবাইকে বাইর হয়ে আসতে হবে।
বৃহস্পতিবার (২১ নভেম্বর) মাগুরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ‘সরকারি সেবা ও সুবিধাপ্রাপ্তির ক্ষেত্রে উদ্ভূত সমস্যা শ্রবণ, স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে গণশুনানি’ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
মোজাম্মেল হক খান বলেন, দুর্নীতিগ্রস্তরাই বার বার দুর্নীতি করে। তারা কখনো শোধরায় না। তাদের শুধু শাস্তি দিলেই হবে না, আরও বেশি করে তাদের বোঝাতে হবে। একা একা ভালো হলে হবে না। বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে দেখতে চাইলে সবাইকে ভালো হতে হবে।
গণশুনানিতে উপস্থিত ছিলেন- মাগুরার জেলা প্রশাসক (ডিসি) আশরাফুল আলম, পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান, সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও আইনজীবীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি