বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
সাংবাদিক পরিচয়ে ইয়াবা ব্যবসা করতে গিয়ে ধরা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 21 November, 2019 at 4:13 PM


সাংবাদিক পরিচয়ে ইয়াবা ব্যবসা করতে গিয়ে ধরাব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় হেলাল উদ্দিন (৪৩) নামক এক ভুয়া সাংবাদিককে ৭শ' পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। সাংবাদিক পরিচয় দিয়ে হেলাল মাদক ব্যবসা করত বলে জানায় পুলিশ। গ্রেফতারের সময় পুলিশের কাছে নিজেকে ‘দৈনিক ফ্রন্টিয়ার’ নামে ব্রাহ্মণবাড়িয়া জেলার একটি সংবাদপত্রের ক্রাইম রিপোর্টার বলে পরিচয় দেন হেলাল। পরে ওই সংবাদপত্রের সম্পাদকের সঙ্গে যোগাযোগ করলে তার দেওয়া পরিচয় ভুয়া প্রমাণিত হয় বলে জানিয়েছেন আখাউড়া থানা পুলিশ। বুধবার (২০ নভেম্বর) বিকালে উপজেলা মনিয়ন্দ এলাকা থেকে আখাউড়া থানা পুলিশ এই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এ সময় জাকির হোসেন (৪৫) নামে তার এক সহযোগীকে আটক করা হয়। তল্লাশি চালিয়ে ৭শ' পিস ইয়াবা ট্যাবলেট, দুটি মোবাইল সেট, একটি ভুয়া সাংবাদিক আইডি কার্ড এবং একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

আখাউড়া থানার এসআই মো. মতিউর রহমান বলেন, ওই ব্যক্তি দীর্ঘদিন যাবৎ আখাউড়া উপজেলার বিভিন্ন এলাকায় সাংবাদিকের পরিচয় দিয়ে মাদকের ব্যবসা করে আসছিল বলে আমরা জানতে পারি। আটকের পর হেলাল উদ্দিন পুলিশকে সাংবাদিক পরিচয় দেয়। তার দেওয়া পরিচয় অনুযায়ী দৈনিক ফ্রন্টিয়ার সংবাদপত্রের সম্পাদক মো. দেলোয়ার আহমেদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, হেলাল তার পত্রিকার সাংবাদিক নন এবং তিনিও বর্তমানে এ পত্রিকাটি সম্পাদনার জন্য ওমর আলী নামক একজনকে দায়িত্ব দিয়ে রেখেছেন। তবে এ ব্যাপারে তিনি থানায় সাধারণ ডায়েরি করবেন বলে জানিয়েছেন। এসআই আরও জানান, হেলাল একজন ভুয়া সাংবাদিক। সাংবাদিক পরিচয় দিয়ে সে ইয়াবা বিক্রি করে আসছিল। এর আগেও সে পত্রিকার নাম পরিচয় দিয়ে মাদক নিয়ে একাধিকবার আটক হয়ে কারাভোগ করেছেন। ভুয়া সাংবাদিক হেলালকে মাদক মামলায় আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী নিশ্চিত করেন। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি