শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
ধৈর্য ধরুন, পরিবহন মাফিয়াচক্র ঠাণ্ডা হয়ে যাবে
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 20 November, 2019 at 4:10 PM

পরিবহন ধর্মঘটে জনগণকে ধৈর্য ধরার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, একটু ধৈর্য ধরুন। আপনারা দু-একদিন একটু কষ্ট করেন। দেখবেন, ওই সমস্ত মাফিয়াচক্র ঠাণ্ডা হয়ে যাবে। তিনি বলেন, এর সঙ্গে শুধু আওয়ামী লীগ, বিএনপি কিংবা বাম দলগুলোই নয় পরিবহন সেক্টরের চাঁদাবাজির সঙ্গে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও জড়িত। আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে জেলহত্যা দিবস উপলক্ষে ও শেখ রাসেলের জন্মদিনকে ‘শিশু রক্ষা’ দিবস হিসেবে পালনের দাবিতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
নাসিম বলেন, পরিবহন সেক্টরের নেতারা সবাই রাজনীতি করে। কিন্তু তারা চাঁদার ব্যাপারে সবাই একমত। ওখানে কমিউনিস্ট নেতার সাথে আওয়ামী লীগ নেতার কোনো পার্থক্য নাই, বিএনপি নেতার সাথে জামায়াত নেতার কোনো পার্থক্য নাই। এমনকি এই চাঁদাবাজির সঙ্গে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও জড়িত আছে। এই পরিবহন সেক্টরের চাঁদার সমস্যা সমাধান করতে পারলে অনেক সমস্যার সমাধান হবে।
পরিবহন ধর্মঘট ডাকার বিষয়ে মালিক শ্রমিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের রাজনীতি করে, শেখ হাসিনা জনগণের রাজনীতি করেন। আপনারা আলোচনায় বসতে পারতেন। আপনারা টেবিলে না বসে আগে ধর্মঘট ডেকে দিলেন মানুষকে কষ্ট দেয়ার জন্য। এটা ঠিক করেননি।
শেখ রাসেলের জন্মদিনকে ‘জাতীয় শিশু রক্ষা দিবস’ হিসেবে পালন করা যায় কিনা এ ব্যাপারে সংসদে আলোচনা করবেন বলেও এ সময় জানান নাসিম। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ কাদের খান ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যনির্বাহী সভাপতি ফাল্গুনী হামিদ প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি