বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
৩ বস্তা লবণ কেনায় এক ব্যক্তি আটক
Published : Tuesday, 19 November, 2019 at 9:08 PM

 ৩ বস্তা লবণ কেনায় এক ব্যক্তি আটকজেলা প্রতিনিধি ॥
অতিরিক্ত দাম এবং মজুদের উদ্দেশে অতিরিক্ত লবণ কেনার খবর পেয়ে চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। এ সময় একজনকে আটক এবং একজনকে জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় শিবগঞ্জ বাজারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান চালানো হয়।
আটক জিয়াউর রহমান (৩২) শিবগঞ্জের মনাকষা ইউনিয়নের রাজনগর হাঙ্গামী এলাকার হাবিবুর রহমানের ছেলে। জরিমানা করা মুদি দোকানদারের নাম জানা যায়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক চৌধুরী রওশন ইসলাম জানান, অভিযান চলাকালে বেশি মূল্যে লবণ বিক্রির উদ্দেশে একসঙ্গে তিন বস্তা লবণ কেনার অপরাধে জিয়াউর রহমানকে আটক করা হয়। এছাড়া লবণের বেশি দাম নেওয়ার অপরাধে একজন মুদি দোকানদারকে তিন হাজার টাকা জরিমানা করে আদালত।
তিনি বলেন, বাংলাদেশে বর্তমানে লবণের কোনও ঘাটতি নেই, এমনকি আগামী দশ বছরেও লবণের ঘাটতি হওয়ার সম্ভাবনা নেই। অতএব লবণের মূল্য বৃদ্ধির গুজবে কেউ কান দিবেন না এবং কোন ব্যক্তি প্যাকেটের গায়ে লিখিত মূল্যের চেয়ে বেশি মূল্যে লবণ বিক্রি করলে আমরা আইনগত ব্যবস্থা নিব।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি