শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বিপিএলে যেসব বিদেশিরা দল পেয়েছেন
Published : Monday, 18 November, 2019 at 8:06 PM

ক্রীড়া ডেস্ক ॥
বঙ্গবন্ধু বিপিএলের জন্য গতকাল রাতে রাজধানীর একটি হোটেলে প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে দল গড়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। বঙ্গবন্ধু বিপিএলে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন, প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স নামে সাতটি দল থাকছে। এসব দলে যেসব বিদেশিরা থাকছেন-
যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনে বিদেশিদের মধ্যে থাকছেন- থিসারা পেরেরা, লরি ইভান্স, ওয়াহাব রিয়াজ, আসিফ আলী, লুইস রিস ও শহীদ আফ্রিদি।
প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্সে থাকছেন- রাইলি রুশো, রবি ফ্রাইলিঙ্ক, মোহাম্মদ আমির, নাজিবউল্লাহ জাদরান ও রহমানউল্লাহ গুরবাজ।
রাজশাহী রয়্যালসে থাকছেন- রবি বোপারা, হজরতউল্লাহ জাজাই, মোহাম্মদ নওয়াজ ও মোহাম্মদ ইরফান। রংপুর রেঞ্জার্সে থাকছেন- মোহাম্মদ নবী, শাই হোপ, লুইস গ্রেগরি ও ক্যামেরন দেলপোর্ট। সিলেট থান্ডারে থাকছেন- শেরফেইন রাদারফোর্ড, শফিকউল্লাহ শাফাক, নাভিন-উল-হক, জনসন চার্লস ও জিবন মেন্ডিস। কুমিল্লা ওয়ারিয়র্সে থাকছেন- কুসল পেরেরা, মুজিব-উর-রহমান, ডেভিড মালান ও দাসুন শানাকা।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে থাকছেন- ক্রিস গেইল, কেজরিক উইলিয়ামস, আভিশকা ফার্নান্দো, রায়াদ এমরিট, রায়ান বার্ল ও ইমাদ ওয়াসিম।
প্রসঙ্গত, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীকে সামনে রেখে এবারের বিপিএলের নাম বঙ্গবন্ধু বিপিএল। আগামী ৮ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠানের তিন দিন পর ১১ ডিসেম্বর মাঠে গড়াবে বল।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি