বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফ্লেচার ঝড়ে টি-টেন লিগে বাংলা টাইগার্সের প্রথম জয়
Published : Monday, 18 November, 2019 at 8:05 PM

ক্রীড়া ডেস্ক ॥
শেন ওয়াটসন ঝড়ে টি-টেন লিগের শুরুটা হার দিয়ে হয়েছিল বাংলা টাইগার্সের। ১০ ওভারে ১০৮ রান করেও ডেকান গ্ল্যাডিয়েটরসের কাছে হেরে গিয়েছিল বাংলা টাইগার্স।
তবে ঘুরে দাঁড়াতে সময় নিলো না তারা। রোববার রাতে নিজেদের দ্বিতীয় ম্যাচেই আন্দ্রে ফ্লেচারের বিধ্বংসী ইনিংসে কর্ণাটক তাস্কার্সকে ৫ উইকেটে হারিয়েছে বাংলা টাইগার্স। একইসঙ্গে উঠে গেছে টেবিলের শীর্ষে। টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে ১১৪ রানের সংগ্রহ দাঁড় করায় কর্ণাটক। দুই ওপেনার জনসন চার্লস ও হাশিম আমলা খেলেন সমান ২৯টি করে বল। ক্যারিবীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান চার্লস নিজের খেলা ২৯ বলে ৪টি করে চার ও ছয় হাঁকিয়ে খেলেন ৫৭ রানের ইনিংস। অন্যদিকে আমলা করেন ৬ চারের মারে ৪৭ রান। রান তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতে মাত্র ৩.২ ওভারেই ৫৫ রান পেয়ে যায় বাংলা টাইগার্স। ফ্লেচার খেলেন ১৫ বলে ৪০ রানের ইনিংস। কর্ণাটকের বোলারদের ছাতু বানিয়ে ১টি চারের সঙ্গে ৫টি বিশাল ছক্কা হাঁকান তিনি। এছাড়া রিলে রুশো ১০ বলে ২২, উইকেটরক্ষক টম মুরস ৯ বলে ২৮ ও রবি ফ্রাইলিংক ৭ বলে ১৩ রান করলে ৮.৫ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলা টাইগার্স। এ জয়ের ফলে এ গ্রুপের শীর্ষে উঠে গিয়েছে তারা। সমান ২ ম্যাচে ১টি করে জিতেছে চারটি দলই। তবে নেট রানরেটে এগিয়ে থাকায় এক নম্বরে রয়েছে বাংলা টাইগার্স।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি