বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
বিয়েতে এক কেজি পেঁয়াজ উপহার, খুশি বর-কনে
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 17 November, 2019 at 9:37 AM


বিয়েতে এক কেজি পেঁয়াজ উপহার, খুশি বর-কনেনারায়ণগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানে নব দম্পতিকে পেঁয়াজ উপহার দিয়ে তুমুল আলোচনা সৃষ্টি করেছে বরের বন্ধুমহল। এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা।
শনিবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ হৃদম প্লাজা কমিউনিটি সেন্টারে। এখানে শহরের বাবুরাইল এলাকার মোহাম্মদ পিয়াস ও বক্তাবলী এলাকার খাদিজার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এই বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রনে আসেন বর পিয়াসের বন্ধু সুমন, হৃদয়, শান্ত, ইমরান ও সাব্বিরসহ কয়েকজন। তারা বন্ধুর বিয়েতে বন্ধু ও তার নববধূর হাতে একটি পেঁয়াজের প্যাকেট তুলে দেন। আর ওই ঘটনার ছবিটি ক্যামেরাবন্দি করার পর তা ছড়িয়ে দেয়া হয় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। মূহুর্তের মধ্যে ছবিটি ফেসবুকে স্থানীয় বিভিন্ন গ্রুপের মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে ফেসবুকজুড়ে ব্যাপক আলোড়ন ও নানা রসিকতার কমেন্টের ঝড় উঠে।

যদিও বন্ধুর বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজ উপহার দেওয়া সুমন জানিয়েছেন, পেঁয়াজের বাজার যেভাবে অস্থির হয়ে উঠেছে। তা স্থিও হওয়ার সম্ভাবনাই দেখছি না। বলা যেতে পারে এটা ফান হলেও এক ধরণের প্রতীকি প্রতিবাদ।

অন্যদিকে বর মোহাম্মদ পিয়াস পেঁয়াজ উপহার পেয়ে খুশি হয়ে আনন্দ প্রকাশ করেছেন। তার মতে, এটি রসিকতা হলেও বর্তমানে সব থেকে মূল্যবান এই পেঁয়াজ। বন্ধুর পক্ষ থেকে এমন উপহার পেয়ে বর হিসেবে তিনি নিজেও আলোচনায় আসার ব্যাপারটি বেশ উপভোগ করেছেন বলে জানান।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি