শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অফিসে বসে ইয়াবা সেবনকারী সেই ভূমি কর্মকর্তা প্রত্যাহার
Published : Friday, 15 November, 2019 at 9:10 PM

স্টাফ রিপোর্টার ॥
ময়মনসিংহের ফুলপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে অফিস চলাকালীন সময়ে এক কর্মকর্তার ইয়াবা সেবন করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তাকে প্রত্যাহার করা হয়েছে। অভিযুক্ত কর্মকর্তার নাম সমীর কুমার চক্রবর্তী। তিনি প্রধান সহকারী কাম হিসাবরক্ষক পদে কর্মরত। প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শের মাহাবুব মুরাদ। সেই সঙ্গে ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর ওই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান অতিরিক্ত জেলা প্রশাসক। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ইয়াবা সেবনে ১৫ সেকেন্ডের ভিডিওটি ছড়িয়ে পড়লে ফুলপুরসহ জেলাজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠে। ফুলপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি এর কার্যালয়ে প্রধান সহকারী কাম হিসাবরক্ষক পদে ২০১৬ সালের মার্চ মাসে যোগদান করেন তিনি। এ উপজেলায় প্রায় চার বছর ধরে কর্মরত আছেন সমীর কুমার চক্রবর্তী। দীর্ঘদিন ধরে ফুলপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে ইয়াবা সেবনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ ছিল এলাকার মানুষের মুখে মুখে। অবশেষে ইয়াবা সেবনের ভিডিও’র মাধ্যমে তা প্রমাণিত হয়। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, অফিসের চেয়ারে বসে তার কয়েকজন সহকর্মীর সহযোগিতায় সমীর কুমার ইয়াবা  সেবন করছেন। এ ব্যাপারে সমীর কুমার চক্রবর্তী কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ বিষয়ে আমার কোনো কথা নেই বলেই কল কেটে দেন।  


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি