বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
কুমিল্লায় গেটম্যানের বুদ্ধিতে রক্ষা পেল চট্টলা এক্সপ্রেস
Published : Friday, 15 November, 2019 at 5:48 PM

কুমিল্লা প্রতিনিধি ॥
লেভেল ক্রসিং গেটে রেললাইনের উপর একটি মাটিবোঝাই ট্রাক বিকল হয়ে পড়ে। এ সময় গেটম্যান লাল পতাকা উড়িয়ে  দেয়া অল্পে রক্ষা পায় ঢাকা থেকে ছেড়ে চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের কুমিল্লার সদর উপজেলার মুড়াপাড়া লেভেল ক্রসিংগেটে এ ঘটনা ঘটে।
মুড়াপাড়া লেভেল ক্রসিংয়ের গেটম্যান টিপু জানান, রেলওয়ের ডাবল লাইন প্রজেক্টের একটি বালুবোঝাই ট্রাক সন্ধ্যা ৫টা ৩০ মিনিটে লেভেল ক্রসিং গেটের উপর বিকল হয়ে পড়ে। ঠিক তখন উপজেলার পুরাতন রেল স্টেশন রসুলপুর থেকে কুমিল্লা ছেড়ে আসে চট্টলা এক্সপ্রেস। তখন তিনি ৫টা ৩৪ মিনিটে সিগন্যাল দেখে সামনে দৌড়ে গিয়ে লাল পতাকা দিয়ে থামানোর সংকেত দিলে ইমার্জেন্সি ব্রেক কষে দুর্ঘটনা থেকে রক্ষা পায় চট্টলা এক্সপ্রেস ও শত শত যাত্রীরা।
কুমিল্লা জেলা রেলওয়ের ভারপ্রাপ্ত সহকারী প্রকৌশলী রাম নারায়ণ ধর জানান, রেলের উদ্ধার কর্মী ও কুমিল্লা কোতয়ালি থানার পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে ট্রাক থেকে মাটি ফেলে লাইন থেকে ট্রাকটিকে উদ্ধার করে। এতে কুমিল্লা হতে ঢাকার রেল যোগাযোগ প্রায় দেড় ঘণ্টা বন্ধ থাকার পর চলাচল স্বাভাবিক হয়।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেছবাহ উদ্দিন জানান, বিকল হওয়া ট্রাক উদ্ধার করা হলেও এ ব্যাপারে এখনও কোন মামলা হয়নি।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি