বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
অফিসে বসেই ইয়াবা খাচ্ছেন সরকারি কর্মকর্তা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 15 November, 2019 at 9:42 AM

অফিসে বসেই সরকারি কর্মকর্তার মাদক সেবনের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানা গেছে ওই কর্মকর্তার নাম সমীর কুমার চক্রবর্তী। তিনি ময়মনসিংহের ফুলপুর উপজেলার সহকারী ভূমি কমিশনার কার্যালয়ের প্রধান সহকারী কাম হিসাবরক্ষক। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়লে তা নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। বিষয়টি নিয়ে বিব্রত উপজেলা ভূমি অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা। ফুলপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, বিষয়টি ঊর্ধ্বতন পর্যায়ে জানানো হয়েছে, ওই কর্মকর্তাকে প্রত্যাহার করে এসএ শাখায় সংযুক্ত করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, অভিযুক্ত সমীর চক্রবর্তী সরকারি অফিসে বসেই মাদক গ্রহণ করছেন। অন্য একজন তাকে সহযোগিতা করছেন। তবে তার পরিচয় পাওয়া যায় নি।

তবে ভিডিওটি কবে ধারণ করা হয়েছে তা জানা যায়নি।তার ইয়াবা সেবনের ১৫ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। জানা গেছে, দীর্ঘদিন ধরে সমীর কুমার চক্রবর্তীর বিরুদ্ধে ইয়াবা সেবনসহ বিভিন্ন দুর্নীতির কথা সেবাপ্রার্থীদের মুখে শোনা যাচ্ছিল। অবশেষে ভিডিওটির মাধ্যমে তা প্রমাণিত হলো। এ বিষয়ে সমীর চক্রবর্তীর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি। এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শের মাহবুব মুরাদ বলেন, ইয়াবা সেবনের ভিডিওটি আমরা হাতে পেয়েছি। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি