বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ভেট্ররির জন্য দৈনিক খরচ ৪ লাখ
Published : Thursday, 14 November, 2019 at 6:52 PM

ক্রীড়া ডেস্ক ॥
তবু জয়টা চাই। অল্প সময়ের জন্য তার সঙ্গে চুক্তি করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই অল্পতেই মোটা অংকের অর্থ খসাতে হচ্ছে বাংলাদেশকে। যেখানে থাকা-খাওয়া, যাতায়াত ও আনুষঙ্গিক খরচসহ বাংলাদেশ দলের বর্তমান স্পিন পরামর্শক ড্যানিয়েল ভেট্ররির জন্য আনুমানিক ৪ লাখ টাকা ব্যয় করতে হয় বিসিবিকে।
মূলত ভারত সিরিজ সামনে রেখেই তাকে আনা। এই মুহূর্তে ভেট্টরিকে দৈনিক বেতন দিতে হচ্ছে ৪৩০০ মার্কিন ডলার। বছরে ১০০ দিনের কাজ। প্রতিবার নিউজিল্যান্ড থেকে যাতায়াতের বিমানের টিকিট দিতে হবে। প্রথম শ্রেণির বিমান, বলা বাহুল্য। ভারতীয় মুদ্রায় ১০০ দিনের জন্য ভেট্টরিকে শুধু বেতন বাবদ প্রায় ৩ কোটি ৫৫ লক্ষ টাকা দিতে হবে। হোটেল, থাকা–খাওয়া ও গাড়ির খরচ আলাদা।
এত খরচেও আপত্তি নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তাদের। দেশের ক্রিকেটপ্রেমীরা চান, বিখ্যাত বিদেশি প্রাক্তন ক্রিকেটারদের হাতেই থাকুক বাংলাদেশ ক্রিকেট দল। সেই সাথে সাকিব-তাইজুলদের পাশাপাশি আরও অন্তত দুই-তিনজন ভাল স্পিনার তুলে আনতে পারবেন ভেট্টরি, কর্তারা এমন আশা করছেন।
উল্লেখ্য, বিশ্বকাপ শেষ হওয়ার পরই বোলিং কোচের দায়িত্ব থেকে কোর্টনি ওয়ালশকে সরিয়ে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এমনকি ওই সময় স্পিন বোলিং কোচ সুনীল যোশিকেও বরখাস্ত করা হয়েছিল। ওয়ালশ বা যোশি-দুই বোলিং কোচের তত্ত্বাবধানে বাংলাদেশের বোলিং বিশেষ উন্নতি করতে না পারার জন্যই ভেট্টরিকে স্বাগত জানিয়ে নিয়ে আসা হলো।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি