শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ডাস্টবিন থেকে নবজাতককে টেনে বের করলো কুকুর!
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 12 November, 2019 at 4:03 PM

নাটোর শহরের উত্তর পূর্ব পাটুয়াপাড়া এলাকার কুড়মির মাঠে ডাস্টবিন থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গবার (১২ নভেম্বর) বেলা ১১টার দিকে স্থানীয়রা ময়লা ফেলতে গিয়ে নবজাতকটি দেখতে পায়। স্থানীয় কাউন্সিলর ফরহাদ হোসেন ও এলাকাবাসী জানান, কুড়মির মাঠ এলাকায় ডাস্টবিনে ময়লা ফেলতে যায় স্থানীয়রা। এসময় ডাস্টবিন থেকে কুকুর এক নবজাতকের মরদেহ বের করে আনা অবস্থায় দেখতে পায় তারা। পুলিশে খবর দেয়া হয়েছে বলেও তিনি জানান। সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন জানান, ডাস্টবিনে নবজাতকের মরদেহ পাওয়ার খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি