মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
সেরা করদাতার তালিকায় এক ঝাঁক তারকা খেলোয়াড়
Published : Friday, 8 November, 2019 at 9:01 PM

সেরা করদাতার তালিকায় এক ঝাঁক তারকা খেলোয়াড়স্টাফ রিপোর্টার॥
জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) এবারের সেরা করদাতা হয়েছেন চলচ্চিত্রাভিনেত্রী ববিতা. গায়িকা মমতাজ, ক্রিকেটার মাশরাফি, সাকিব, তামিমসহ অনেকে। তারা পাবেন সেরা করদাতা কার্ড। বুধবার এনবিআরের প্রকাশিত এবারের সেরা করদাতা তালিকায় নাম উঠেছে ৭৬ ব্যক্তি ও ৬৭ প্রতিষ্ঠানের। আগামী ১৪ নভেম্বর রাজধানীতে এক অনুষ্ঠানের মাধ্যমে সেরা করদাতা ও প্রতিষ্ঠানের শীর্ষ নির্বাহীদের হাতে কর কার্ড তুলে দেওয়া হবে।
সেরা করদাতা তালিকায় খেলোয়াড়দের মধ্যে আছেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান, ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল। চলচ্চিত্র জগতের সাড়া জাগানো বেশ কয়েকজন তারকাও আছেন তালিকায়।  অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে ফরিদা আক্তার ববিতা, শাকিব খান, আনিসুল ইসলাম হিরু  রয়েছেন। গায়ক তাহসান রহমান খান ও গায়িকা মমতাজও আছেন এই তালিকায়।
কর কার্ড পাওয়া ব্যক্তিরা বিভিন্ন রাষ্ট্রীয় সুবিধা পেয়ে থাকেন। যেমন বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জ ব্যবহার, তারকা হোটেলসহ সব আবাসিক হোটেলে বুকিংয়ে অগ্রাধিকার, কর কার্ডধারী নিজে ও তার স্ত্রী বা স্বামী, নির্ভরশীল সন্তানের চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে কেবিন সুবিধা প্রাপ্তিতে অগ্রাধিকার, আকাশ, রেল ও জলপথে সরকারি যানবাহনে টিকিট প্রাপ্তিতে অগ্রাধিকার এবং জাতীয় অনুষ্ঠানে এবং সিটি করপোরেশন ও পৌরসভাসহ স্থানীয় সরকার কর্তৃক আয়োজিত সংবর্ধনায় আমন্ত্রণ। এই কর কার্ডের মেয়াদ হবে এক বছর।




সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি