বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
বিশ্বসুন্দরী হয়ে ডিসেম্বরে আসছে পরীমনি
Published : Wednesday, 30 October, 2019 at 7:32 PM

বিশ্বসুন্দরী হয়ে ডিসেম্বরে আসছে পরীমনিবিনোদন ডেস্ক ॥
কখনো মহুয়া সুন্দরী, কখনো আবেদনময়ী, আবার কখনো অ্যাকশন লেডি চরিত্রে দর্শকের সামনে নিজেকে ফুটিয়ে তুলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। প্রতিটি চরিত্রেই বেশ মানিয়েছে এই অভিনেত্রীকে। তবে এবার সব কিছু ছাপিয়ে ভিন্ন একরূপে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন এই গ্ল্যামার নায়িকা। নির্মাতা চয়নিকা চৌধুরীর পরিচালনায় সম্প্রতি শেষ হয়েছে বিশ্বসুন্দরী ছবির শুটিং। আর এই ছবিতেই নতুন এক রূপে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন নায়িকা পরীমনি। চলচ্চিত্রটিতে তিনি প্রথমবারের মত জুটি বেধেছেন মডেল ও বর্তমান সময়ের অন্যতম আলোচিত নায়ক সিয়াম আহমেদের সাথে। নির্মতা সূত্রে জানা গেছে, সম্প্রতি শেষ হয়েছে ছবিটির শুটিং। চলছে সম্পাদনার কাজ? আর সব কিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরের ৬ তারিখে ছবিটি মুক্তি পাবে। এদিকে ছবিটি নিয়ে বেশ আশাবাদী নায়িকা পরীমনি। তিনি বলেন, বেশ চমৎকার একটি কাজ হয়েছে। ছবিতে আমাকে বেশ ভিন্ন রূপে দেখতে পাবেন দর্শকরা। ছবিতে পরী-সিয়াম ছাড়া আরও অভিনয় করেছেন আলমগীর, চম্মা, মনিরা মিঠুসহ আরও অনেকে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি