মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
ফেনীতে দুই ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি
Published : Tuesday, 29 October, 2019 at 7:19 PM


ফেনীতে দুই ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরিফেনী প্রতিনিধি ॥
ফেনীর দাগনভূঞায় একরাতে দুই ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৯ অক্টোবর) ভোর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রব মেডিসিন কর্ণার ও আহনাফ মেডিসিন হল দোকানের সার্টারের তালা ভেঙ্গে মালামালসহ ক্যাশবাক্স থেকে নগদ টাকা চুরি করে নিয়ে যায়।
রব মেডিসিন কর্ণারের স্বত্বাধিকারী আতাউর রহমান টিটু জানান, রাতে দোকান বন্ধে করে তারা বাসায় যান। ভোর রাতে ফজরের নামাজ পড়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদের যাওয়ার সময় দেখতে পান তার দোকানের সার্টার খোলা ও শোকেসের মধ্যে সাজানো ঔষধ নিয়ে যায়। তার দোকান থেকে প্রায় ৫ লাখ টাকার ঔষধ ও নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়। আহনাফ মেডিসিন হলের স্বত্বাধিকারী রফিকুল ইসলামের ছেলে জামশেদ জানান, খবর পেয়ে দোকানে আসলে তার দোকান সার্টারের তালা ভাঙা ও শাকেসের সাজানো কোন ঔষধ নেই। তার দোকান থেকে প্রায় ৩ লাখ টাকার ঔষধ ও নগদ ১৫ হাজার টাকা নিয়ে যায়।

খবর পেয়ে দাগনভূঞা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবু কায়েস রিপন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন ও সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা সেলিম ঘটনাস্থল পরিদর্শন করেন। লিটন জানান, চুরি ঘটনা খুবই দুঃখজনক। বাজার এরিয়ার বাইরে হওয়ায় ওইখানে বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নৈশ প্রহরী নিয়োগ দেয়া হয়নি। ওই খানে (হাসপাতাল রোডের) ব্যবসায়ীরা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতিকে নৈশ প্রহরীর ব্যাপারের আর্থিক ভাবে সহযোগীতা করলে কল্যাণ সমিতির পক্ষ থেকে নৈশ প্রহরী নিয়োগ দেয়ার ব্যবস্থা করা হবে। দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চুরির ঘটনার বিষয়টি খুবই দুঃখজনক। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি