শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
নিয়ম ভঙ্গ করলে সাকিবকে ছাড় নয় : বিসিবি
Published : Saturday, 26 October, 2019 at 5:46 PM

ক্রীড়া ডেস্ক ॥
কোনো নিয়ম ভেঙে থাকলে সাকিব আল হাসানকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব বিসিবির অনুমতি না নিয়ে দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন-এর পণ্যদূত হয়েছেন। এর পরিপ্রেক্ষিতে শনিবার বিসিবি কার্যালয়ে ওই মন্তব্য করেন বোর্ড প্রধান নাজমুল হাসান। নাজমুল হাসান বলেন, ‘বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে থাকা খেলোয়াড়রা কোনো টেলিকম কোম্পানির সঙ্গে চুক্তি করতে পারবে না। সাকিব সেটা করেছে। তার কাছ থেকে কারণ জানতে চিঠি দেওয়া হচ্ছে। আমরা শুনব সে কী বলে।’ ছাড় দেওয়া হবে কি না, এমন প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি বলেন, ‘প্রশ্নই উঠে না।’ পাশ থেকে বিসিবির পরিচালক মাহবুব আনাম বলেন, ‘আইন ভঙ্গ করলে যে রকম শাস্তি হওয়ার সেরকমই হবে।’ ভারত সফর সামনে রেখে শুক্রবার শুরু হওয়া জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্পের প্রথম দিন ছিলেন না সাকিব। অসুস্থ বোধ করায় প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর থেকে ছুটি নেন অধিনায়ক। শনিবার দ্বিতীয় দিনের অনুশীলনে ছিলেন সাকিব।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি