মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
অপকর্মকারীরা যুবলীগের কংগ্রেসে থাকতে পারবে না: চয়ন ইসলাম
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 23 October, 2019 at 9:47 AM

আওয়ামী যুবলীগের কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম জানিয়েছেন, মাদক, দুর্নীতি ও চাঁদাবাজিসহ যে কোনো ধরনের অপকর্মকারীরা যুবলীগের কংগ্রেসে থাকতে পারবে না । মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। বঙ্গবন্ধু অ্যাভিনিউ যুবলীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে কংগ্রেসের প্রস্তুতি নিয়ে সভা করেন প্রস্তুতি কমিটির নেতারা।
যুবলীগের নানা অপকর্মে জড়ানোর পেছনে আওয়ামী লীগের শীর্ষনেতাদের নিয়ন্ত্রণের অভিযোগ রয়েছে। কংগ্রেসের নেতৃত্বও কী সেই নিয়ন্ত্রকদের হাত দিয়েই আসবে- জানতে চাইলে সংগঠনের কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম বলেন, যুবলীগ এটা বিশ্বাস করে না। যুবলীগ নিয়ন্ত্রণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর বাইরে কোনো নিয়ন্ত্রক নেই। সুতরাং তিনিই সিদ্ধান্ত নেবেন আগামী নেতৃত্ব কেমন হবে।

কংগ্রেসের প্রস্তুতি বিষয়ে তিনি বলেন, ইতোমধ্যে এই প্রস্তুতি শুরু করেছেন তারা। অনেকগুলো উপ-কমিটি করা হয়েছে। তবে এত বড় কংগ্রেস, কিন্তু সময় খুব কম। এত কম সময়ের মধ্যে এটির আয়োজন দুঃসাধ্য ব্যাপার। প্রতিটি নেতাকর্মীকে কংগ্রেস বাস্তবায়ন করতে দৃঢ়চেতা মনোভাব নিয়ে কাজ করতে হবে। নেতাকর্মীরা অপকর্মে জড়ালে তার দায়ভার নেবেন কি-না- জানতে চাইলে যুবলীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, অন্যায়কারীদের প্রতিহত করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সুতরাং অপকর্মকারীদের যুবলীগে ঠাঁই নেই।

যুবলীগের সাধারণ সম্পাদক ও কংগ্রেস প্রস্তুতি কমিটির সদস্য সচিব হারুনুর রশিদ বলেন, ঐক্যবদ্ধভাবে নতুন দিনের জন্য একটি সুন্দর কংগ্রেস করে কমিটি দেওয়াই তাদের প্রধান কাজ। নেত্রীর (শেখ হাসিনা) সঙ্গে পরামর্শ করে নিয়ে সেটিই করবেন তারা। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় নেতাদের মধ্যে শহীদ সেরনিয়াবাত, আতাউর রহমান, ফারুক হোসেন, মজিবুর রহমান চৌধুরী, আনোয়ারুল ইসলাম, অ্যাডভোকেট বেলাল হোসাইন, মহিউদ্দীন আহমেদ মহি, সুব্রত পাল, ফজলুল হক আতিক, এস এম জাহিদ, ইকবাল মাহমুদ বাবলু, হেলালুদ্দিন, মাইনুল হোসেন খান নিখিল, ইসমাইল হোসেন, রেজাউল করিম রেজা প্রমুখ ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি