শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
মূল হোতা দু-একজন, খুঁজে বের করার হুঁশিয়ারি পাপনের
Published : Tuesday, 22 October, 2019 at 7:23 PM

ক্রীড়া ডেস্ক ॥
ক্রিকেটারদের হঠাৎ ধর্মঘটে বড় ষড়যন্ত্র দেখছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তার দাবি, এ ধর্মঘটের আসল পরিকল্পনায় সবাই জড়িত নন, দু-একজন ক্রিকেটার আলাদা করে এটা করেছেন।
ওই দু-একজনকে খুঁজে বের করা হবে এবং সেই প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানান বিসিবি সভাপতি। পাপন বলেন, ‘বেশির ভাগ খেলোয়াড়ই জানে না আসল পরিকল্পনাটা কি। ওরা না জেনেই এসেছে। আসল পরিকল্পনা জানে দু-একজন।’ এমন আন্দোলনে আলাদা উদ্দেশ্য না থাকলে সেটা আগে বিসিবিকে জানানো হতো, মনে করছেন পাপন। তিনি বলেন, ‘আমরা তো মেনে (দাবি) নিতে প্রস্তুত। এ বিষয়গুলো বলল না কেন। বললে তো আমরা মেনে নেব, তাই। আসলে এর পেছনে অন্য ষড়যন্ত্র। ক্রিকেটাররা এই আন্দোলন করে যদি খেলতে না চায়, তবে সেটা তাদের সিদ্ধান্ত-এমন কঠোর বাক্যই উচ্চারণ করলেন পাপন। বিসিবি সভাপতি বলেন, ‘খেলোয়াড়রা যদি খেলতে না চায় তারা খেলবে না। এতে তাদের কী বেনিফিট আমি বুঝি না। দুদিন পর ক্যাম্প, তারা আসতে চাইলে আসবে। না হলে এভাবেই ক্যাম্প চলবে। ভারতে যদি যেতে চায় তাহলে যাবে। বিসিবি সভাপতি আরও বলেন, ‘টাকার জন্য ধর্মঘটে ক্রিকেটাররা, এটা বিশ্বাস করতে পারছি না। ধর্মঘটের পেছনে কোনো কারণ আছে। এগুলো একটা পরিকল্পনার অংশ। ক্রিকেটের ইমেজ নষ্ট করার জন্য এই পরিকল্পনা ছিল। সেদিক থেকে তারা সফল হয়েছে বলতে হবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি