মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
খালেদার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেলেন ড. কামালরা
Published : Tuesday, 22 October, 2019 at 9:02 PM

খালেদার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেলেন ড. কামালরাস্টাফ রিপোর্টার॥
অনুমতি না পাওয়ায় রাজধানীতে সমাবেশ স্থগিত করলেও কারা হেফাজতে বঙ্গবন্ধু মেডিকেলে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা। তবে কবে নাগাদ সাক্ষাৎ করবেন সেটা এখনো চূড়ান্ত হয়নি। কারা মহাপরিদর্শক এই বিষয়ে সিদ্ধান্ত দেয়ার পর সাক্ষাৎ করতে যাবেন তারা। সোমবার খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে সচিবালয়ে দেখা করেন ঐক্যফ্রন্টের আট নেতা। স্বরাষ্ট্রমন্ত্রী অনুমতি দিয়েছেন জানিয়ে গণফোরাম নেতা সুব্রত চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার সঙ্গে দেখা করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতি চেয়েছি। উনি বলেছেন দেখা করার জন্য আমাদের কোনো বাধা নাই। আমাদের আবেদনটি তিনি গ্রহণ করেছেন। এই ব্যাপারে আইজি প্রিজনকে মন্ত্রী বলে দেবেন বলেও জানিয়েছেন।
কবে বা কখন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন- জানতে চাইলে সুব্রত চৌধুরী বলেন, ‘এই বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। আইজি প্রিজন আমাদের দেখা করার সময়ের বিষয়ে জানাবেন।’
সময় দেয়ার পর ড. কামাল হোসেন নেতৃত্বে বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাবেন বলেও জানান ঐক্যফ্রন্টের এই নেতা। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সচিবালয়ে সাক্ষাতের সময় আ স ম রবের সঙ্গে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণফোরামের নির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরী, বিকল্পধারা বাংলাদেশের একাংশের আহ্বায়ক নুরুল আমিন বেপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও ঐক্যফ্রন্টের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি