শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
তরুণীকে ধর্ষণের সময় ধরা পড়লেন ৬৫ বছরের বৃদ্ধ
Published : Monday, 21 October, 2019 at 7:57 PM

 জেলা প্রতিনিধি ॥
নেত্রকোনার আটপাড়া উপজেলার সুনই ইউনিয়নে বাকপ্রতিবন্ধী তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগে প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে আটপাড়া উপজেলার ইছাইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পেশায় দিনমজুর সিদ্দিক একই গ্রামের মৃত ধন মিয়ার ছেলে। সকালে তার বিরুদ্ধে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে আটপাড়া থানায় মামলা হয়।
মামলার বিবরণে জানা যায়, ওই তরুণীর বাবা ও দুই ভাই ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন। এক ভাই বাড়িতে থেকে রিকশা চালান। রোববার সকালে তরুণীর সৎমা বারহাট্টার উপজেলার আমঘাইল বাজারে ডাক্তারের কাছে গেলে সিদ্দিক মিয়া তরুণীকে ধর্ষণ করেন। এ সময় স্থানীয়রা বিষয়টি পেলে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় তরুণীর সৎমা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিদ্দিক মিয়ার বিরুদ্ধে আটপাড়া থানায় মামলা করেন। আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বলেন, রোববার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশীর প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেন সিদ্দিক। ধর্ষণের বিষয়টি সরাসরি দেখে তরুণীর ছোট বোন সবাইকে জানিয়ে দেয়। পরে তরুণীর মা সিদ্দিকের বিরুদ্ধে থানায় মামলা করেন। তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনায় প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে গ্রেফতার করা হয়েছে।


আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি