মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
জঙ্গিদের পরিকল্পনা ছিল টার্গেট কিলিং: র‌্যাব
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 21 October, 2019 at 4:10 PM


জঙ্গিদের পরিকল্পনা ছিল টার্গেট কিলিং: র‌্যাবরাজধানীর গাবতলী ও সাভারের আমিনবাজার এলাকা থেকে আটক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের চার সদস্যদের পরিকল্পনা ছিল টার্গেট কিলিং। সোমবার (২১ অক্টোবর) রাজধানীর কাওরান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হক। তিনি বলেন, আনসার আল ইসলামের হয়ে কাজ করলেও পূর্বে ৪ জঙ্গির হরকাতুল জিহাদ সঙ্গে সংশ্লিষ্ট ছিল। হরকাতুল জিহাদ ভেঙ্গে গেলে আবার আনসার আল ইসলাম এ যোগদান করে তারা। মোজাম্মেল হক বলেন, ইসলামী খিলাফত প্রতিষ্ঠায় যারা বিরোধ সৃষ্টি করতে চায়। তাদেরকে শাস্তি হিসেবে টার্গেট কিলিং করাই ছিল জঙ্গিদের উদ্দেশ্য। এজন্য তারা নিজেদের কাছে চাপাতি রাখতো। নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের এই সদস্যের সঙ্গে আমরা আরো ২০-২৫ জন জঙ্গি সদস্যদের সঙ্গে লিঙ্ক পেয়েছি। তাদের সবাইকে আটকের চেষ্টা চলছে। আটক জঙ্গিরা হলেন- মুফতি সাইফুল ইসলাম (৩৪), সালিম মিয়া (৩০), জুনায়েদ (৩৭) আহম্মেদ সোহায়েল (২১)।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি