মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
ফেনীর সেন্ডিকেট নেতারা সম্রাট থেকে শিক্ষা নাও!
Published : Monday, 21 October, 2019 at 11:27 AM

 ফেনীর সেন্ডিকেট নেতারা সম্রাট থেকে শিক্ষা নাও!স্টাফ রিপোর্টার ॥
আমাকে উপদেষ্টা করা হয়েছে এটা একান্তভাবেই জননেত্রী শেখ হাসিনার একতেয়ার। ওনার ক্ষমাতাবলেই উনি এটা করেছেন। উনি নিজেও এটা অস্বীকার করবেন না। তবে তিনি নিয়োগ দিয়েছেন আবার এই মূহুর্তে তিনি তা বাতিলও করতে পারেন। কেউ যদি আমাকে না চান, তাহলে উনার কাছে আমার নিয়োগ বাতিলের আবেদন করতে পারেন। যতক্ষণ নিয়োগ বাতিল তিনি না করেন অন্তত নিশ্চয়ই ততক্ষণ আমি উপদেষ্টা। কোন জেলা নেতার এব্যাপারে মন্তব্য করার সুযোগ  নেই। ফেনী জেলা সেন্ডিকেট নেতাদের শুধু বলতে চাই কাদের সাহেবসহ কোন কেন্দ্রীয় নেতা আমাকে উপদেষ্টা করা হয় নাই এ কথা বলে নাই। তাহলে এ কথাটি কেন বলছেন তা ফেনীর সচেতন জনগণ ভালভাবেই বুঝতে পারে। এখন প্রশ্ন হচ্ছে বিষয়টি যদি সঠিক না হয় তবে সকল বড় বড় জাতীয় সংবাদপত্র কিভাবে আমাকে উপদেষ্টা করার খবরটি বড় বড় করে ছাপিয়েছে। শুধু সংবাদপত্র নয় সকল জাতীয় টেলিভিশন চ্যানেলগুলো এই নিয়োগের খবরটি প্রচার করেছে। আমি তখন সিঙ্গাপুরের হাসপাতালে। মিডিয়াগুলোর কেহই এ পর্যন্ত বলে নাই তারা ভুল খবর দিয়েছে। সুতরাং তাদেরকেই জিজ্ঞেস করুন তারা কিভাবে আমাকে উপদেষ্টা করার খবরটি ছাপিয়েছে। তারাই সঠিক সূত্রের উত্তর দিবে। বেশি দেরি নেই বিষয়টি একে বারেই খোলসা হয়ে যাবে। অপপ্রচার করে লাভ হবে না। রোববার সন্ধ্যার সংবাদ সম্মেলনে রহমান বিকম বলেছে ১৪ সালে আমার বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে। অথচ জননেত্রী গণভবনে পরিষ্কার করে বলেছেন আমাকে কখনোই দল বা তিনি বহিস্কার করেন নাই। এ সময় চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদাক এনামুল হক শামীমসহ অনেক কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন। বিষয়টি শামীম থেকেই জেনে নেয়ার অনুরোধ করবো। অপরদিকে সেন্ডিকেট নেতা অপ্রাসঙ্গিকভাবে আমাদের বাড়ির মসজিদের প্রসঙ্গ টেনে বলেছে তার পিতা আমাদের মসজিদের সভাপতি ছিল। তাই তার এই মসজিদটি পুর্ননির্মান করা দায় দায়িত্ব আছে। আমাদের মসজিদটি এক সময় হয়তো তার পিতা সভাপতি ছিল কিন্তু আমার পিতা ছিলেন এই মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দীর্ঘদিন তিনি এটি পরিচালনা করছেন। সে কথা থাক বিষয়টি হচ্ছে হারাম টাকায় মসজিদ তৈরি হলে সেখানে নামাজ পড়া জায়েজ নয়।
 এক সময় সম্রাট ক্ষমতার কেন্দ্র বিন্দুতে ছিল। পরে একদিনেই তা ভেঙ্গে খান খান হয়ে গেছে। সুতরাং ফেনীতে যারা ক্ষমতার কেন্দ্র বিন্দুতে তাদের অবস্থাও একদিনেই চুরমার হয়ে যেতে পারে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি