শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
১৪ বছর প্রেমের পর বিয়ে করলেন নাদাল
Published : Sunday, 20 October, 2019 at 8:01 PM

ক্রীড়া ডেস্ক ॥
প্রায় ১৪ বছর প্রেম করার পর প্রেমিকা ম্যারি জিসকা পেরেলোর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সাবেক নাম্বার ওয়ান টেনিস তারকা রাফায়েল নাদাল। শনিবার মায়োর্কার লা ফোরতাজেলাতে একটি জাকজমকপূর্ণ তবে অভ্যন্তরীণ আয়োজনের মাধ্যমে বিয়ের অনুষ্ঠান সারেন নাদাল। অনুষ্ঠানটি এতোটাই গোপনীয়তার সঙ্গে করা হয়েছে যে আমন্ত্রিত ৩৫০ জন অতিথি ব্যতীত আর কেউই ভেতরে প্রবেশ করতে পারেননি। যার ফলে বিয়ের কোনো ছবিই এখনও পর্যন্ত প্রকাশিত হয়নি স্পেনের গণ মাধ্যম বা সামাজিক যোগাযোগ মাধ্যমে। উপস্থিত অতিথিদের মধ্যে ছিলেন স্পেনের প্রাক্তন রাজা হুয়ান কার্লোসও।
নাদালের বিয়ের কথা জানা গিয়েছিল চলতি বছরের শুরুতেই। অক্টোবরে বিয়ে করার ব্যাপারে মোটামুটি আনুষ্ঠানিক ঘোষণাই দিয়েছিলেন ১৯ বার গ্র্যান্ড স্লাম জয়ী এ তারকা। তবে তার সঙ্গীর ইচ্ছাতেই খুব বেশি আয়োজন না করেই বিয়ের অনুষ্ঠান শেষ করা হয়েছে। কিছুদিন আগেই এক স্প্যানিশ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাতকারে নাদাল জানিয়েছিলেন, গত বছর প্রেমিকা জিসকা পেরোলোর সঙ্গে রোমে ছুটি কাটাতে গিয়েই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন নাদাল। এ প্রস্তাবে নিঃসঙ্কোচে রাজি হয়ে যান জিসকা। ফলে আর অপেক্ষা করতে চাননি স্প্যানিশ টেনিস তারকা। তখনই সিদ্ধান্ত নেন ২০১৯ সালেই তারা বিয়ে করবেন। এর আগে অবশ্য গোপনে আংটি দেওয়া-নেওয়া সেরে ফেলেন দুজনে।
এদিকে কবজির ইনজুরির কারণে টেনিস কোর্ট থেকে আপাতত দূরে রয়েছেন নাদাল। লেভার কাপে পাওয়া এ চোটের কারণে শেষ করতে পারেননি সেই টুর্নামেন্ট। তবে আগামী বছরের শাংহাই মাস্টার্স ওপেনের মধ্য দিয়ে কোর্টে ফেরার আশা করছেন ৩৩ বছর বয়সী এ তারকা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি