মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
কুবিতে গাঁজা সেবনকালে দুই ছাত্রলীগ নেতাসহ আটক ৩
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 17 October, 2019 at 10:02 AM

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নম্বর কক্ষ থেকে গাঁজা সেবনকালে দুই ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তাদের কেউই বঙ্গবন্ধু হলের বৈধ শিক্ষার্থী নন বলে জানা গেছে। বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় তাদের আটক করে হল প্রসাশন। পরবর্তীতে ওই রুমটি সিলগালা করে তিন জনকে হল থেকে বের করে দেয় প্রশাসন।

আটক তিনজন হলেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক ও বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জসীম উদ্দিন বিজয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পরিসংখ্যান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সজীব কুমার কর এবং একই বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খলিলুর রহমান শিবলু।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, আমরা তাৎক্ষণিকভাবে বিষয়টি জেনেছি, তাদের সংগঠন থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শাখা ছাত্রলীগ কোনো অপরাধীর দায়ভার নেবে না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ মো. জিয়া উদ্দিন বলেন, হল প্রশাসনের পক্ষ হতে নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে সন্ধ্যায় আমরা ৫০৬ নং রুমে তিন জনকে গাঁজা সেবনরত অবস্থায় পাই। এসময় তাদের কাছ থেকে গাঁজাসহ মাদকদ্রব্য সেবনের বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। আমরা প্রক্টরিয়াল বডিকে অবহিত করেছি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য হস্তান্তর করে কক্ষটি সিলগালা করে দিয়েছি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি