শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী শুটার লিটন গ্রেফতার
Published : Thursday, 17 October, 2019 at 9:11 PM

স্টাফ রিপোর্টার॥
রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে হত্যাসহ সাত মামলার আসামি শুটার লিটন ও তার সহযোগী লারাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
মঙ্গলবার রাতে এই অভিযান চালানো হয়। এসময় শুটার লিটনের কাছে থেকে দুটি বিদেশি পিস্তল ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান।
তিনি জানান, গ্রেপ্তার দুজন পেশাদার সন্ত্রাসী। অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদক ব্যবসা পরিচালনা করত। ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে তাদের সম্পৃক্ততা পাওয়া গেছে। মঙ্গলবার রাতে যাত্রাবাড়ী এলাকার বিবির বাগিচা থেকে প্রথমে শুটার লিটনকে গ্রেপ্তার করা হয়। পরে রাত আড়াইটার সময় তার সহযোগী লারাকে ধরা হয়। লিটনকে রাতেই যাত্রাবাড়ী থানায় হস্তান্তর করা হয়। লারাকে বুধবার থানায় হস্তান্তর করা হয়েছে।
তিনি আরও বলেন, শুটার লিটন ও লারার বিরুদ্ধে হত্যাসহ বেশ কিছু মামলা রয়েছে। সম্প্রতি শুটার লিটন জামিনে ছাড়া পান। তার বিরুদ্ধে যাত্রাবাড়ী ও মুগদা থানায় দুটি হত্যা, অস্ত্র আইনে দুটি, একটি অপহরণ ও দুটি মাদকের মামলা রয়েছে।
গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, ২৫ রাউন্ড গুলি, চারটি মোবাইল ফোন, নগদ সাড়ে ৭৪ হাজার টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি