বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ঘুষের টাকাসহ জামালপুর জেনারেল হাসপাতালের অফিস সহকারী আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 16 October, 2019 at 8:35 PM

জামালপুর জেনারেল হাসপাতালের অফিস সহকারী গোলাম মোস্তফা খোকনকে ঘুষ গ্রহণের সময় ১ লাখ ৩৩ হাজার টাকাসহ আটক করেছে দুদক।
গোপন সংবাদের ভিত্তিতে বুধবার হাসপাতালের প্রশাসনিক ভবনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন টাঙ্গাইল দুদকের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান। দুদক জানায়, ওই অফিস সহকারীর নার্সদের বিনোদন ভাতা আটকে রেখে হয়রানী করে ঘুষের টাকা দাবি করেছিল এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে বেতন বিলের চেক, মাতৃত্বকালীন ছুটির আবেদন আটকে রেখে ঘুষ গ্রহণের অভিযোগও রয়েছে।

দুদক টাঙ্গাইল জোনের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, হাসপাতালের নার্স, কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন ভাতা ও মাসিক বেতন উত্তোলনের সময় হয়রানি করে ঘুষ গ্রহন করে আসছিলো খোকন। তিনি বলেন, ‘এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে খোকনের ব্যবহৃত আলমারি, টেবিলের ড্রয়ার এবং তার প্যান্টের পকেট থেকে মোট ১লক্ষ ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে তদন্ত করে এর সাথে জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।’ আটককৃত গোলাম মোস্তফার বিরুদ্ধে এজাহার দায়ের শেষে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।
এদিকে কোনও অভিযোগ না থাকায় এ বিষয়ে কিছুই জানতেন না বলে দাবি করেছেন হাসপাতালের সহকারী পরিচালক ডা. প্রফুল্ল কুমার সাহা।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি