বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
গলায় ছুরি ঢুকিয়ে এসএসসি পরীক্ষার্থীকে হত্যা
Published : Wednesday, 16 October, 2019 at 8:11 PM

 গলায় ছুরি ঢুকিয়ে এসএসসি পরীক্ষার্থীকে হত্যাজেলা প্রতিনিধি ॥
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাহিদুল ইসলাম (১৫) নামের এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে দুর্বৃত্তদের ছুরিকাঘাত আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়। জাহিদুল ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পৌর এলাকার শিমুলতলী এলাকার প্রতিশ্রুতি মডেল হাই স্কুল থেকে এ বছর তার এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।
এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে মশিউর রহমান কাঞ্চন নামের স্থানীয় এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে টেস্ট পরীক্ষা দেয়ার জন্য স্কুলে যাওয়ার পথে ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজের সামনে থেকে জাহিদুলকে বহনকারী রিকশাকে ধাওয়া করে মুখোশধারী একদল দুর্বৃত্ত। ধাওয়া খেয়ে রিকশা থেকে নেমে দৌড়ে স্কুলে যেতে চাইলে অন্তত সাতজন দুর্বৃত্ত তাকে ধরে ফেলে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এ সময় সন্ত্রাসীরা তার গলায় ছুরি ঢুকিয়ে দেয়।
পরে স্থানীয় লোকজন ছুটে আসলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। জাহিদুলকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে জাহিদুল মারা যায়। জাহিদুলের প্রতিবেশী আহসানুল হক সামি বলেন, ফুটবল খেলার মাঠে জাহিদুলের সঙ্গে কয়েকজনের কথা কাটাকাটির জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন জানান, এ ঘটনায় মঙ্গলবার রাত ১০টার দিকে কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি