বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
নাঙ্গলকোটে পিআইও অফিসে দরপত্র বিক্রির শেষ দিনে কর্মকর্তা অনুপস্থিত থাকার অভিযোগ
Published : Wednesday, 16 October, 2019 at 4:39 PM

নাঙ্গলকোটে পিআইও অফিসে দরপত্র বিক্রির শেষ দিনে কর্মকর্তা অনুপস্থিত থাকার অভিযোগকুমিল্লা প্রতিনিধি ॥
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা প্রকল্প বাস্তবায়ন র্কমকর্তা (পিঅাইও) শামীমা অাক্তার দরপত্র সিডিউল বিক্রির শেষ দিন হওয়া সত্ত্বেও গতকাল মঙ্গলবার সারাদিন কার্যালয়ে অনুপস্থিত থাকার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ৮টি ঠিকাদারি প্রতিষ্ঠান সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকার্তা লামিয়া সাইফুলের বরাবরে একটি লিখিত অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, ওই অফিসে গতকাল ছিলো দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় ২০১৯/২০ অর্থ বছরে গ্রামীণ মাটির রাস্তা সমূহ টেকসই করণের লক্ষে হেরিংবন্ড (এইচবিবি) করণ (২য় পর্যায়) কাজের ১৫টি প্যাকেজ ভুক্ত প্রকল্পের দরপত্র বিক্রির শেষ দিন। ওই প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দরপত্র বিক্রি না করে সারা দিন অফিসের বাহিরে ছিলেন।
ঠিকাদারি প্রতিষ্ঠানের মালিকগণ বলেন, পিঅাইও শামীমা অাক্তার সারাদিন অফিসে ছিলেননা। উনাকে অামরা বারবার ফোন করেও পাইনি। এই দিনে উনি উপস্থিত না থাকা ও ফোন না ধরার মধ্যে অবশ্যই কোন বড় ধরনের দুর্নীতি লুকায়িত, তাই অামরা তার বিরুদ্ধে অাইনানুগ ব্যবস্থা ও  এ টেন্ডার সিডিউল বাতিল করে পূণ:দরপত্র আহবানের দাবী জানাই।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি